জকিগঞ্জের এম জাকির হোসেইন আবারো সুনাম আনলেন, বার্মিংহামে পেলেন এ্যাওয়ার্ড

জকিগঞ্জ টুডে ডেস্ক:: আবারো সুনাম বয়ে আনলেন জকিগঞ্জের কৃতিসন্তান ও কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য এম জাকির হোসেইন। তিনি লন্ডনের বামিংহামের সেরা ব্যবসায়ী নির্বাচিত হয়ে এ্যাওয়ার্ড লাভ করেছেন।

মঙ্গলবার লন্ডনের স্থানীয় সময় সন্ধ্যার দিকে বার্মিংহামস্থ একটি বেনকোটিং হলে বার্মিংহাম বাংলাদেশী বাংলাদেশী বিজনেস এসোসিয়েসন আয়োজিত এক অনুষ্ঠানে বৃটিশ বাংলাদেশী র্শীষ ব্যবসায়ীদের এ্যাওয়ার্ড প্রদান করা হয়। এ সময় বৃটিশ বাংলাদেশী শিল্পপতি এম জাকির হোসেইনকে বার্মিংহামের সেরা ব্যবসায়ী ঘোষণা করে বার্মিংহামের লর্ড মেয়র ঈভনি মস্কিটো তাঁর হাতে এ্যাওয়ার্ড তুলে দেন।

এর আগে ২০১৬ সালে এম জাকির হোসেইন বাংলাদেশী হিসেবে বৃটেনের সেরা শিল্পপতি নির্বাচিত হয়েছিলেন। ছাড়াও বিভিন্ন বৃটেন থেকে একাধিক এ্যাওয়ার্ড লাভ করেছেন। তিনি জকিগঞ্জ উপজেলার সুলতানপুর ইউনিয়নের গঙ্গাজল গ্রামের আব্দুল লতিফ তাপাদারের বড় ছেলে।

এম জাকির হোসেইন এ এ্যাওয়ার্ড লাভের পর গণমাধ্যমে দেয়া এক প্রতিক্রিয়ায় বলেন, এ এ্যাওয়ার্ড লাভের কারণে ব্রিটেনে অবস্থানরত বাঙ্গালী তথা সিলেটীদের সুনাম বৃদ্ধি হয়েছে। এ অর্জনকে তিনি বাঙ্গালীদের একটি অর্জন হিসেবে মনে করছেন। সফলতা অব্যাহত থাকতে এম জাকির হোসেইন দেশবাসীসহ এলাকার লোকজনের কাছে দোয়া কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর